bangla2000 Home b2k Interactive  Home all   bulletins New Members Sign Up b2k Members Sign In
Monday, October 23, 2017 BD

Groups
b2k - odds and evens Group

Bulletins Participate in the Bulletin
Enter Your Opinion
Click to add Emoticons.
blush confused cool cry eek frown biggrin
evilgrin supergrin kiss lol smile love mad
redface rolleyes sweat tongue trippy winky alien
devil happy indifferent nerd ohwell sick tired

Bulletins Bulletin : Published and Discussed
Date: Wednesday, September 17, 2003
Subject:
~*regret*~
Description:

amer chotto ekti mamoni acchee... jaake ami konodin dekhini..kintu ami opekkhai chilam ba acchii ekhono je dekhbo taake ekdin jokhon deshe jabo.. sei chottoo ma ti amer bon er meye..amer cousin er meye... kintu bonti kintu amra apon bon er motoi boro hoyecchii eek jaigai.. aaj ke amer sei chotto mamoniti hospital eee acchee doctor bolecchee she got blood cancer..

amer ei chotto ma tir golpo ami shobar theke shunecchii jarai o k dekheccheee... ami koto manushke phone kori...deshe bideshe...othocchooo koto bar call kore kotha bolte chyeyecchii ei chotto mamonitir shaate othocchoo hoye utheniii....
majhe majhe amra bondhu bandhob der shaate jogajogh raakhte giye nijer blood er ba nijer khub kaccher apon manushder theke dhure shore jai... its a big regret in my life.. which i will never forget.... please,,, tomra shobai doa koiro amer ei chotto ma er jonno...

People Discussion
kalpurush
(Wednesday, September 17, 2003)

blood cancer is cureable now, so don't give up on her yet. She should get better is she gets good treatment. Good luck dusto.

Momer_Putul
(Thursday, September 18, 2003)

Dushto

Amra sobai obbossoi doya korbo..ar tumio doya korbe sob somoi dekhbe allah tomar doya kabul korben

ontora ..

onek onek doa for ur chotto mamuni r jono dusthu .all the best for her .

Shondhaa

khub kharap lagche shune dushtu ....how old is ur pichchi mamoni??..doya kori o jeno shustho hoye jai..

aryan
(Friday, September 19, 2003)

Apon der kach theke ki ku kokhono dure shore jai re boka??.. na apon k dure shorie dea jai. Dear Dustumoni, there is nothing you did that you have to regret for it. Keep in touch with friends is very good and important but with that one should keep balance and shouldn't forget the responsibilities to others. Relation ship shouldn't be based or limited on blood connection. The real relationship comes and create from the heart. If you consider your parents and the relation you have with them ...ota ki shudu rokter bondhon dustumoni? ofcourse not cause they feel for you from the depth of their heart. on the other hand if u think of real friendship or friends. kono rokter shomoporko na thaka shotheo j shomporko shoti kar bondhur maje gore ute thar mullo ki kono ongshe kom ...na ki onek urdhe?? But its always good if one can balance everything properly. So you did nothing to be regret dear dustumoni.

I saw your posting yesterday and I can understand how you feel now. I pray from the depth of my heart for her goodness, May god bless her and you don't worry dustumoni Inshallah everything will be fine.

Thomar aryan da.

ontora ..
(Friday, September 19, 2003)

dear dusthu atto mon kharap koris na .insallah bhalo hoye jabe soon . all the best for her and ofcourse doa korbo .fiamanillah .keep smiling dear .love ya .and onek doa and bhalo basa tor pichi ma ter jono .

BB_Admin
(Saturday, September 20, 2003)

Dushtu bhaiya, please don't worry. Insha-Allah she will get well. She is in the thoughts and prayers of everyone in B2k.

Dolchut
(Sunday, October 05, 2003)

allah r kache doa kori jeno chotti mamonike bhalo kore den...
Mon kharap koro na

Copyright Bangla2000. All Rights Reserved.
About Us  |  Legal Notices  |  Contact for Advertisement