bangla2000 Home • b2k Interactive  Home • all   bulletins New Members Sign Up b2k Members Sign In
Sunday, October 22, 2017 BD

Groups
b2k - odds and evens Group

Bulletins Participate in the Bulletin
Enter Your Opinion
Click to add Emoticons.
blush confused cool cry eek frown biggrin
evilgrin supergrin kiss lol smile love mad
redface rolleyes sweat tongue trippy winky alien
devil happy indifferent nerd ohwell sick tired

Bulletins Bulletin : Published and Discussed
Date: Friday, May 02, 2003
Subject:
tomra nijeder ke chino???
Description:

dekho shobai koto ki jante chay koto ki question kore..//
ami tomader ask korchi tomra ki toader nijeder ke chino??
explain urself in here..
thank u

People Discussion
---aragon---
(Friday, May 02, 2003)

ki komu ..... ....ok boli .........
m a devil on a road --6 gun lover >>catch me if ya can

ArospO
(Friday, May 02, 2003)

Shormy jee, Ami Opsora...Sobar kache bhalo thakthe chai..tobe bhalo thekthe giye majhe majhe bohu dhora khai...karo sathe jhogra korthe parina..kanna ashe shudhu ekantho apon manush chara...karo mukher upor kotha bolthe pari na..hoyto ata kharap, tarporo ami jodi jani, amar kono kichu bolathe onno karo onek beshi kharap lagthe pare, ami se jinish na bolar chesta kori...amar ma aei beparta khub opochondo koren amar majhe, kintu ki korbo..boro hothe hothe amon hoye giyechi...
akhon bolun shormy jeee, amake dekhthe ki Opsora'r motho lagche? hehehe

---aragon---
(Friday, May 02, 2003)

opsora di apner ato goon
then >.

ArospO
(Friday, May 02, 2003)

Jeee aragon, goone goone begoon ami!heheh

fanta
(Friday, May 02, 2003)

opsora puuu u r not only opsora..a super human being with an extraordinary heart..looks like u and i got the same problems althouth i think i learning to tackle it hehe about not being able to say something harsh right in the face ..its a family thing though me my mom and my sisters suffer from it hehehe

fanta
(Friday, May 02, 2003)

opsora puuu u r not only opsora..a super human being with an extraordinary heart..looks like u and i got the same problems althouth i think i learning to tackle it hehe about not being able to say something harsh right in the face ..its a family thing though me my mom and my sisters suffer from it hehehe

ArospO
(Friday, May 02, 2003)

You know fantushh, I think too, it's my family problem..My mothe ris the same way as me and THATS WHY she hates that about me...But my younger sis..uffff...so "kathkotta"...u are so right!
And one more thing Sis, stop praising me please..
U are making me so nervous these days...because what i am to you is not to others...hehe..so sis, please please please bondho koro allah'r dohai!

~*dushtu*~
(Friday, May 02, 2003)

accha ami amer shomporke ektu boli shormy moni??

ami dushtu, amer ekta hatir bacchaa accchee Image Code: 09-016, amer ekta cat chilo choto belai kintu onek din agey intekaal korecchee ( ay je tar chobi Image Code: 09-010 )
amer kichu bhalo friends accheee... aaro kichu wonderful bros and sis acchee tomader moto...

tarpor amer boyosh 12..ami seventh grade ee pori..

fanta
(Friday, May 02, 2003)

areh ajkal shotti bolle khub boro dosh hoye jai dekhi oki sis ar bolbo na je apni koto bhalo..apnar mon kotho bhalo..apni koto swet...caring..loving...the best sis ever ..so pretty and beautiful that ure face has the glow of an angel..ar bolbo na sis oki

ArospO
(Friday, May 02, 2003)

Bolbo na bolbo koire aki boilcho boin dee?? chup kor! allah'r dohai tor!

aryan
(Friday, May 02, 2003)

ArospO
(Friday, May 02, 2003)
…….And one more thing Sis, stop praising me please..
U are making me so nervous these days...because what i am to you is not to others...hehe..so sis………> excuse me Opsora and allow me to tell you something here I don know about others but to me you are girl who have all the quality that one should have…actually you are more than that…. You know how to behave with others you have an innocent heart full of love; you have sense of humors that makes you respect others. You are the one to whom any buddy can fall in. You are the one to whom one friend would always respect from his heart. You are the one who have all the quality to be a successful mother. You are the best just the best.

I am sorry shormy I guess I am out the topics but just took the opportunity to tell something true about someone whom I do respect as well.

aryan
(Friday, May 02, 2003)

ArospO
(Friday, May 02, 2003)
…….And one more thing Sis, stop praising me please..
U are making me so nervous these days...because what i am to you is not to others...hehe..so sis………> excuse me Opsora and allow me to tell you something here I don know about others but to me you are girl who have all the quality that one should have…actually you are more than that…. You know how to behave with others you have an innocent heart full of love; you have sense of humors that makes you respect others. You are the one to whom any buddy can fall in. You are the one to whom one friend would always respect from his heart. You are the one who have all the quality to be a successful mother. You are the best just the best.

I am sorry shormy I guess I am out the topics but just took the opportunity to tell something true about someone whom I do respect as well.

fanta
(Friday, May 02, 2003)

sis i have nothint to say but

fanta
(Friday, May 02, 2003)

seeeeeee sis so many ppl agree with me..u r simply theee besttttttt puuuuuuuuuuuuu

ArospO
(Friday, May 02, 2003)

Apatatha ami r kichu likhthe parbo nah cause office-r aei chair tay amar r jayga hocche nah...amake folathe folathe tomra amar aei ki korun obostha korle bondhugon?

Asha
(Friday, May 02, 2003)

-crOss-
(Saturday, May 03, 2003)

Ami amar Jibon ta beye ~Image Code: 16-001~ cholechi akhono...
akhono nijeke chinte pari ni..Chotdi...

Baul Mon
(Saturday, May 03, 2003)

Best bulletin of the month.
ami amake chinina, tai nijerei khuji dibanishi.

shormy
(Saturday, May 03, 2003)

thnak u apu opshora tumi ekmatro nijeke bhalo moto chinecho ar keo chinleo hoito manusher shamne likhte ba prokhash korte pare na...//opshora apu tomar sathe amar kokhono kotha hoyeche bole mone hoi na but ei kahne tomar onek gunagrahi acche jader kacch theke tomar gun er kotha shunlam....
apu i think u r really nice....(apni ki ar ektu fyllen?) .

well just kidding ....

shormy
(Saturday, May 03, 2003)

well nijer bulletin ebar ektu nijer shomporke likhi.... -
ami bastobe khub ekta manusher sathe kotha boli na ...entrovert jake bole...but in this chat room ..hah! hoy to oneke amake bachal o bole...//

shormy
(Saturday, May 03, 2003)

dusto moni.....toamke agey bolechi ekhono bolchi i think choo chweet u are!! ta dusto toamke ekta naam dey- possi cat...
ai naam ta ami tader daki jaara amar khub swet mone hoi like my sis... she also call me possicat...

shobjanta
(Saturday, May 03, 2003)

nijere chini ar na chini...ami chini go chini tomare ogo bachalini.

shormy
(Saturday, May 03, 2003)

shobjanta....bhalo hobe na bolchi....

harun
(Sunday, May 04, 2003)

Shrmy...potome tomar nijer bepare bolo then onne kotha jiggas koro ,,,,duniya te are kichu khuje pawni .

Shondhaa
(Sunday, May 04, 2003)

shobai to nijeke chinbei!!ami amake chini:-) khub bhalo kore chini..kintu manush amake chinte pare na...jara khub close shudhu tarai jane /bujhe ami kemon:-)

NetRomeo
(Monday, May 05, 2003)

Well...chhelera relatively simple creatures....so, chhelera nijeder chinte kono osubidha nei...

Kintu meyera holo...ever-evolving, ever-mutating (e.g. SARS Virus)...so, meyera most of the time confused...je aasole se ki. Obosso, some of the girls think they know themselves...thats becoz of lack of senses...they fail to feel the changes that are goin on in there... ...take it easy, girls...!!!

Copyright © Bangla2000. All Rights Reserved.
About Us  |  Legal Notices  |  Contact for Advertisement